September 19, 2024, 1:51 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

চাঁপাইনবাবগঞ্জে বাংলা মদসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: র‌্যাব-৫, সিপিসি-১ এর অভিযানে চাঁপাইনবাবগঞ্জ সদরের গোবরাতলা ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকা থেকে ২৩.২৫ লিটার বাংলা মদসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

গ্রেফতারকৃত আসামী একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র। তারা দীর্ঘদিন ধরে বাংলা মদ সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ী, মাদকসেবী এবং এলাকার যুবকদের মাঝে খুচরা এবং পাইকারী দরে মাদক বিক্রি করত।

গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানা যায়, চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন গোবতলা ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামস্থ এলাকায় কতিপয় ব্যক্তি তার বসত বাড়ীতে অবৈধ মাদক মজুদ করে রেখেছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব এর একটি আভিযানিক দল পরিকল্পনা মোতাবেক অভিযান পরিচালনা করে উল্লেখিত মাদক ব্যবসায়ীদ্বয়কে আটক করে। পরবর্তীতে এলাকার নিরপেক্ষ সাক্ষীদের উপস্থিতিতে আসামীর হেফাজত থেকে ২৩.২৫০ লিটার বাংলা মদ উদ্ধার করা হয়।

০৭ মার্চ ২০২৪ ইং তারিখ রাত ১১:০৫ ঘটিকায়, চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন গোবতলা ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামস্থ এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ রুহুল আমীন (৩২), পিতা- মৃত শাহাজাহান, মাতা -মোছা ঃ হামফুল, ২। শ্রী জুয়েল (২৪), পিতা- শ্রী গাইনা,মাতা-শ্রী বিজমনি উভয় ডাঙ্গাপাড়া ২নং গোবরাতলা ইউপি, থানা- চাঁপাইনবাবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ’দ্বয়কে বাংলামদ ২৩.২৫০ লিটার সহ গ্রেফতার করে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com